Thursday, April 2, 2020

বিজ্ঞাপন দেখে শত শত টাকা আয় করুন। ১০ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। মোবাইল রিচার্জ, বিকাশ এবং রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। [ পেমেন্ট প্রুফ + সহজে কাজ করার পদ্ধতি ]

বিজ্ঞাপন দেখে শত শত টাকা আয় করুন। ১০ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। মোবাইল রিচার্জ, বিকাশ এবং রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। [ পেমেন্ট প্রুফ + সহজে কাজ করার পদ্ধতি ]



 


কিছু প্যাচাল….

আমি ট্রিকবিডি প্রশাসন ও ট্রিকবিডি বাসি কে আন্তরিক ভাবে অনুরোধ করছি এই পোস্ট কে বিশেষ ভাবে গুরুত্ব দেয়ার জন্য।
কেননা, ফেইক আর্নিং পোস্টের কারোনে ট্রিকবিডিতে আর্নিং পোস্টের উপর বিশেষ নিষেধাজ্ঞা জারী করা হয়েছে।
ট্রিকবিডি আমার আইটি গুরু। তাই আমি চাই আমার মতো ট্রিকবিডি সকল ফ্যামিলি মেম্বাররা অল্প হলেও কিছু রিয়েল টাকা আয় করতে পারে। কেননা, আমি ১১-০১-২০২০ ইং তারিখ হতে নিয়মিত আয় করছি। এই টাকা দিয়ে আমার পকেট খরচ তথা হাত খরচ অনায়াসে হয়ে যায়।
হ্যা,এতক্ষণ প্যাচাল পারার পর মূল কথায় আসি।
আমি যে সাইট সম্পর্কে লিখতে বসেছি। এটির নাম ট্রিকবিডিতে আমার মাধ্যমে অনেকেই শুনেছেন।
যাই হোক কাজের কথায় আসি…..

 


Earningpoint

Earningpoint মূলত গুগল অ্যাডসেন্সের একটি এ্যাড পাবলিশার সাইট। এই সাইটটি গুগলের এ্যাড পাবলিশ করার মাধ্যমে যে টাকা উপার্জন করে তার কিছু অংশ Earningpoint ব্যাবহারকারীকে দিয়ে থাকে।
আর এই কিছু অংশই আমাদের উপার্জন।
বর্তমানে অনলাইন জগতে নির্ভরযোগ্য সাইট পাওয়া খুবই মুশকিল। তা যদি হয় আমাদের দেশে। কেননা, আমাদের দেশে অনেক বাটপার আছে যারা মানুষকে দিয়ে পরিশ্রম করিয়ে নেয় কিন্তু পেমেন্ট দেয় না।
Earningpoint এমন একটি সাইট যা দীর্ঘদিন ধরে তাদের ব্যাবহারকারীদের নিয়মিত পেমেন্ট দিয়ে আসছে।
আমি এই সাইটে নিয়মিত কাজ করি। 

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home