Wednesday, March 18, 2020

[Only FreeFire] ফ্রিফায়ারের নতুন ইভেন্ট চলে এসেছে,,ফ্রিতে Bounty Token নিয়ে নিন।যারা জানেন না তারা শুধু দেখুন।( সাথে আমার একটু সাহায্য় লাগবে )

[Only FreeFire] ফ্রিফায়ারের নতুন ইভেন্ট চলে এসেছে,,ফ্রিতে Bounty Token নিয়ে নিন।যারা জানেন না তারা শুধু দেখুন।( সাথে আমার একটু সাহায্য় লাগবে )

আসসালামুয়ালাইকুম।।।।।।সবাই কেমন আছেন ???? আশা করি ভালো আছেন।।।।।
আমার SSC Exam ছিল এজন্য় কোন ভিডিও আপলড বা পোস্ট করতে পারি নি।।।।
কিন্তু এখন থেকে হবে।।।।
আমি ফ্রিফায়ার নিয়ে শুধু পোস্ট করব।।।।। সাথে থাইকেন।।।ওকে?????
চলুন শুরু করি এখন
আজকের পোস্ট হলো,কিভাবে বান্টি টুকেন নিবেন,,,,,প্রায় লোকেই এটা জানে , তবু আমি পোস্ট করসি,দেখবেন আশা করি।।।।।।
এই ইভেন্ট গতকালকে এসেছে,,,ব্য়স্ততার কারনে পোস্ট করতে পারি নি,,,,,
যারা জানেন না তারা শুধু পোস্টটি দেখুন,,,
আমার পিকগুলা ফলো করুন,,👇👇👇👇

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home