Wednesday, March 18, 2020

Itel Vision 1 এ যেন গরীবের আইফোন ১১ | মিড রেঞ্জ বাজেটের কিং!!

Itel Vision 1 এ যেন গরীবের আইফোন ১১ | মিড রেঞ্জ বাজেটের কিং!!

হেই গাইস ইমরান হেয়ার, বরাবরের মতো কেমন আছেন সেটা জানতে চাচ্ছি না কারণ আমি অবশ্যই জানি এই ট্রিকবিডিতে যারা ভিজিট করেন তারা সব সময় ভালোর দলেই থাকেন।
আইফোন ইলেভেনের ক্যামেরা প্লেসমেন্ট টা কে খুব ভালো মতোই কপি করতে পেরেছে “আইটেল ভীষণ ওয়ান” এবং তার জন্য অনেকে আবার বলছেন এটা নাকি গরীবের আইফোন ইলেভেন প্রো,
আইটেল এই ফোনটির নাম দিয়েছে “ভীষণ ১” এবং এটা আইটেল এর তরফ থেকে একটি লো বাজেট সেগমেন্ট এর ফোন।
তো আজকের এই পোস্টটি আপনি সম্পূর্ণ দেখলে নিশ্চয়ই জানতে পারবেন এই ফোনের খারাপ এবং ভালো দিক, এবং এটাও জানাবো এই বাজেটে আপনি ফোনটি ক্রয় করলে আপনার জন্য ভালো নাকি খারাপ হবে সব তাহলে চুপ করে ঠান্ডা মাথায় পড়ে ফেলুন পুরো পোস্টটি।
আইটেলের এই ফলটিকে এই প্রাইসের মধ্যে আমার সবথেকে বেস্ট মনে হয়েছে এই স্মার্টফোনটি যারা আমার হাতে দেখেছিল তারা বিশ্বাসই করতে চাইছিলো না যে এই ফোনটির দাম এত কম, যদিও তা হওয়ারই কথা কারণ এই ফোনটি দেখে মনেই হয় না এর দাম এত কম।
পার্সোনালি যদি বলি তাহলে এই ফোনটির ডিজাইন আমার কাছে খুবই ভালো লেগেছে, এবং এছাড়াও এর আইফোন ইলেভেন প্রো এর ক্যামেরা প্লেসমেন্ট এর জন্য ও কিন্তু এর সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে।
আর বর্তমানে কিন্তু এই ফোনটি কেনার ক্ষেত্রে বাংলালিংকের সাথে ১২ জিবি ইন্টারনেট প্লাস ২০০% বোনাস অফার থাকস সো এখানে স্পষ্ট আকারে বোঝা যাচ্ছে যে এই ফোনটি ক্রয় করার ক্ষেত্রে আপনি অনেক ভাবেই লাভবান হবেন।

ডিসপ্লে সেকশনে এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে 6.09 inche আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে এবং পিপি আই ২৮২ এককথায় ডিসপ্লেটি ছিল পুরাই মাখন এটি ছিল খুবই কালারফুল ফেভারিট এবং আই প্লিজিং।
ব্যাটারি সেগমেন্টে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০০০ মিলি এম্পিয়ার এর ব্যাটারি যা এই রেঞ্জের ফোনের জন্য বেশ অবাক করা, আর এর ব্যাটারি ব্যাকআপ নরমাল ইউজে আপনি এক দিনের মতো ব্যাকআপ পাবেন!
তবে আপনি যদি হেব্বি ইউজ করেন তাহলে ৬ ঘণ্টার মতো ব্যাকআপ অনার্সে পেয়ে যাবেন।
চার্জিং এর জন্য এতে থাকছে একটি মাইক্রো ইউএসবি পোর্ট এবং এটি চার্জ হতে সময় নেবে দুই ঘণ্টার মত,
আর ফোনটি খুবই হালকা পাতলা এর ওয়েট হলো মাত্র ১৭০ গ্রাম এবং একহাতে খুব স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে।
পারফরম্যান্স সেগমেন্টে আই মিন চিপসেট হিসাবে এই ফোনে থাকছে Spreadtrum UniSoC SC9863A এটি মূলত একটি quad-core প্রসেসর আর এর ক্লক স্পিড হচ্ছে ১.৬ গিগাহার্টজ আর এর জিপিউ হিসেবে থাকছে PowerVR GE8322 এটি মূলত লোরেঞ্জেন স্মার্টফোনে ব্যবহার করা হয়।
তাই নিশ্চয়ই বুঝতে পারছেন এটি কোন গেমিং ডিভাইস নয়, তাই আপনি যদি তাও গেম খেলতে চান তাহলে ছোট্ট ছোট্ট গেমগুলো প্লে করতে পারবেন অনায়াসে, যদি আমি পাবজি মোবাইল এবং ফ্রী ফায়ার খেলার চেষ্টা করেছি।

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home