Saturday, February 29, 2020

নিজেই বানিয়ে নিন নিজের ইমেইল স্পুফিং সাইট এবং যেকোনো মেইল থেকে মেইল করে চমকে দিন সবাইকে

নিজেই বানিয়ে নিন নিজের ইমেইল স্পুফিং সাইট এবং যেকোনো মেইল থেকে মেইল করে চমকে দিন সবাইকে

আপনাদের সবার এত করে রিকোয়েস্ট করার ফলে আমি আমার ইমেইল স্পুফিং এর স্ক্রিপ্ট সবার মাঝে সএয়ার করতে বাধ্য হচ্ছে।আমি মোট ২৩ টা মেইল পেয়েছি এই স্ক্রিপ্ট সেয়ার করতে।অনেকে আবার বলেছে টাকা দিয়ে কিনবে।তাই ভাবলাম যদি আমি এখন স্ক্রিপ্ট সেল দেই তাহলে এটা নিয়ে আবার ব্যবসা শুরু হবে।যা আসলে নিন্দনীয়। তাই আমি নিজেই সবার মাঝে স্ক্রিপ্ট একদম ফ্রিতে দিয়ে দিচ্ছি।এর জন্য নিচের লিংক থেকে ডাউনলোড করে আপনার নেওয়া হোস্টিং এ স্ক্রিপ্ট টি ইন্সটল দিয়ে দিবেন এবং ব্যবহার শুরু করবেন।তবে বলে দিচ্ছি কেঊ ভুলেও এক সাইট অনেক জনে ব্যবহার করবেন না।তাহলে যত দাম দিয়ে কেনা হোস্টিং হোক না কেন তা ব্লক করে দিবেই।তাই সবাই ব্যবহার করুন এবং বন্ধুদের সাথে মজা নিন।কেঊ কোনো বিপদে পড়লে আকি কোনো ভাবেই দায়ী থাকব না।<

email-spoofing-paid-script-by-Zox+Loop.zip – 163 KB

এবার দেখতে পারবেন কিছু অপশন আসছে আপনার সামনে।
১.From বক্সে দিবেন যে এড্রেস থেকে মেইল পাঠাতে চাচ্ছেন
২.To বক্সে দিবেন যেই এড্রেসে স্পুফিং করতে চান
৩.Subject যেকোনো দিবেন
৪.Massage আপনার ইচ্ছামত টাইপ করবেন
এবার আপনার মেইল করার জন্য রেডি।
এখন Send বাটনে ক্লিক করবেন।
এবার দেখুন ট্রিকবিডি এর রিয়েল মেইলে আমার ইমেইল এড্রেসে মেইল চলে এসেছে।

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home