Tuesday, February 18, 2020

নিয়ে নিন সম্পূর্ণ ফ্রীতে মডিফাইড করা নতুন স্টাইলের ট্রিকবিডির থীম।

নিয়ে নিন সম্পূর্ণ ফ্রীতে মডিফাইড করা নতুন স্টাইলের ট্রিকবিডির থীম।

Hello Friend’s!!!
কেমন আছেন?
আশা করছি অনেক অনেক
ভালো আছেন!!!
আজ আমি আপনাদের মাঝে
নিয়ে এসেছি নতুন একটি
থীম।
এটা নতুন নয়।
খুবই জনপ্রিয় একটি
ওয়ার্ডপ্রেস থীম।
সেইটা হলো ট্রিকবিডি
থীম।আজ আমি
আপনাদের মাঝে থিমটা শেয়ার করবো ।
থীমটা দেখে আপনার পছন্দ
হবেই গ্যারান্টি!
কারণ থীমটাতে অসাধারণ
কালার দেওয়া হয়েছে।
অসাধারণ ভাবে মার্জিন
দেওয়া হয়েছে।
এক কথায় থীমটাতে সকল
ধরণের সুবিধা ও অসাধারণ
ডিজাইন আছে।
আর একটা কথা আমার কাছে
এটা ভালো লাগছে তাই
আমি ভালো বলেছি।
আপনার কাছে খারাপ
লাগতে পারে তাই খারাপ
বলবেন না। আর কথা না বলে চলুন পোস্ট টা শুরু করি। প্রথমে আমি কিছু স্কিনর্সট দেই।হেডার এর স্কিনর্সট কেমনপোস্টিং সিমেন্ট কেমনকারিগরি কেমনকারিগরির নিজের জায়গা কেমন ।ফ্লুটোরআর আপনি যদি থেমটার লাইভ 

ডোমো দেখতে চান তাহলে ক্লিক

 
এবং থেমটার 

ডাউনলোড লিঙ্ক

 
পোষ্টি কেমন
লাগলো কমেন্ট করে
জানাবেন। এবং লাইক
দিবেন ।

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home