Wednesday, October 9, 2019

[HOT]Wap4Dollar থেকে এখন করুন আনলিমিটেড ইনকাম হ্যাক করে।বিস্তারিত,পেমেন্ট প্রুফ সহ।

[HOT]Wap4Dollar থেকে এখন করুন আনলিমিটেড ইনকাম হ্যাক করে।বিস্তারিত,পেমেন্ট প্রুফ সহ।

#TrickBDCompetition আজকের টপিক আসলেই অনেকটা কাজের।কারন আজকে আমি দেখাব কিভাবে Wap4dollar এর এড এ হ্যাক করে ক্লিক করবেন। বিশেষ তথ্যঃযারা আমার Email Spoofing এর অ্যাপটি ব্যবহার করেছিলেন তাদের বলছি ২ দিলে আমার সার্ভার থেকে প্রায় ১৭০০+ মেইল যাওয়াই ফ্রি সার্ভার হওয়াই অনেক সমস্যা মুখে আসে।এখন আপাদত ইমেইল স্পুফিং এই সিস্টেম বন্ধ করে রেখেছি।সামনে আশা করি সব আপডেট দিয়ে আবার ট্রিকবিডি তে জানিয়ে দেওয়া হবে। আমরা সকলেই প্রায় জানি wap4dollar 100% trusted এবং আরনিিং নিয়েও কোনো ঝামেলা করে না।তবুও আমার হ্যাক দিয়ে শুরু করা wap4dollar ইনকামের একটি পেমেন্ট প্রুফ দেখে নিন।


এখন আসি কিভাবে কি করে এই হ্যাক করবেন এবং কি কি করবেন।তার জন্য আপনাকে একটি ফাইল ডাউনলোড করে নিন এখান থেকে।আসলে এই ট্রিকটি আমি এক নাইজেরিয়ার বন্ধুর থেকে শেখা।অনেকের হয়তো অজানা।তাই সেয়ার করা। এবার ফাইল্টি ডাউনলোড করে এক্সট্রাক্ট করে নিন এবং দেখবেন waphack.php নামের একটি ফাইল পাবেন।এই ফাইলে আপনার wap4dollar এর এড কোড বসাবেন।নিচের প্রথম ছবিতে দেখানো কোডের জায়গায় বসাবেন আপনার কোডটি।আর কতটুকু কোড সেখানে বসাবেন তাও প্রথম ছবিতে দেওয়া আছে।

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home