Wednesday, September 25, 2019

UFO Vpn Premium & VIP ব্যবহার করুন এই ৪০০০টাকার ভিপিএন এর সব প্রিমিয়াম ফিচারস ফ্রিতে ডাউনলোড করুন ভিআইপি ভার্সন

UFO Vpn Premium & VIP ব্যবহার করুন এই ৪০০০টাকার ভিপিএন এর সব প্রিমিয়াম ফিচারস ফ্রিতে ডাউনলোড করুন ভিআইপি ভার্সন

আবারও অনেকে রিকুস্টে আবার এন্ড্রয়েডের ভিপিএন নিয়ে লিখতে যাচ্ছি, আজ যে ভিপিএন নিয়ে লিখতে যাচ্ছি তা খুব পুরোন না, তবে ভালো পপুপার। এই নতুন অবস্তাতে ৫০ লাখ এর বেশি ডাউনলোড হয়েছে গুগল প্লেতে তাই বলা যায় এটি একটি ট্রেন্ডি ভিপিএন। আর আমাকে স্পেশাল ভাবে ম্যাসেজ ও করা হয়েছে, যেন এই ভিপিএন এর ভিআইপি ভার্সন নিয়ে পোস্ট করি, তাই যথারিতি আজ তাই নিয়ে হাজির হয়েছি। বাংলাদেশের এন্ড্রয়েড ব্যবহারকারীগন কেন এত ভিপিএন ব্যবহার করার প্রতি আগ্রহ তা নিয়ে আমি একটু চিন্তায় পরে গিয়েছিলাম, পরে একটা ছোট খাট এনালাইসিস এর উপর দিয়ে যেতে হয় আমাকে এই রহস্য বের করার জন্য, আর পরে জানতে পারলাম আসল কাহিনি। তবে সেই বিষয় নিয়ে আমি বিন্দু মাত্র কথা বলতে পারবনা। কারন ভিপিএন এর মূল লক্ষ্য থাকে তার ব্যবহারকারির পরিচয় গোপন রারা সেখানে আমি কিভাবে ফাস করি? যাই হক, ভিপিএন কি তা নিয়ে কি আরও কিছু বলতে হবে? এক কথা বলতে বারবার বলতে কেমন লাগে বলুন? তারপরেও কিছু বলতে হয়। ভিপিএন মূলত আপনার ইন্টারনেট এর পরিচয় গোপন রাখার কাজ করে থাকে, সেই সাথে আপনার প্রোটেকশন ও দিয়ে থাকে তবে ভিপিএন ভেদে এদের ফিচারস ও গুনগত মান এর পার্থক্য হয়ে থাকে। তাই আজ দেখা যাক এই ভিপিএন এর কি কি গুনাবলি আসে।


Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home