Wednesday, September 25, 2019

VOVA এপ্সের নতুন আপডেট!!এখন থেকে প্রতি রেফারে পাবেন ১০$(১০০ ডায়মন্ড) পর্যন্ত!!সাথে ৫৮ ডলার ৫৭০০ টাকার পেমেন্ট প্রুফ সহো।

VOVA এপ্সের নতুন আপডেট!!এখন থেকে প্রতি রেফারে পাবেন ১০$(১০০ ডায়মন্ড) পর্যন্ত!!সাথে ৫৮ ডলার ৫৭০০ টাকার পেমেন্ট প্রুফ সহো।

আমি পূর্বেই VOVA নিয়ে দুইটি পোষ্ট করেছি!যেখানে প্রথমটি ছিল VOVA তে জয়নিং এর সিস্টেম!এবং দ্বিতীয় টি VOVA এর ১০,০০০ টাকার পেমেন্ট প্রুফ।এবং আজকের পোষ্টটি হচ্ছে, VOVAএপ্সের নতুন আপডেট এবং ৫,৭০০৳এর পেমেন্ট প্রুফ। যারা এখনো vova এপ্সে রেজিস্ট্রেশন করেননি তারা নিচের লিংক থেকে রেজিস্ট্রেশন করে নিন। অসাধারণ একটি আর্নিং এপ্স!একাউন্ট খোলার সাথে সাথে 2$ এবং প্রতি রেফারে থাকছে ৫$ পর্যন্ত!!সাথে ৩১$ এর পেমেন্ট প্রুফ সহ!! এখন হচ্ছে,এই এপ্সের নতুন আপডেট টা কী? এখন VOVA তে প্রতি রেফারে পাবেন ১০$ পর্যন্ত!যখন কেহো আপনার রেফার লিংক এর মধ্যমে জয়েন করবেন তখন পাবেন,২০ টি ডায়মন্ড পর্যন্ত যা২$ এর সমান এবং আপনার রেফারে জয়েন করা লোক যদি অর্ডার করে তখন আপনি পাবেন ৮০ ডায়মন্ড পর্যন্ত যা ৮$!!


একটি গুরুত্বপূর্ণ কথা যদি vova সম্পর্কিত কোনো হেল্প লাগে তাহোলে কমেন্ট করবেন,ফেসবুক বা হোয়াটসাপে মেসেজ করলে রিপ্লাই পেতে দেরী হবে।
আর vova এর সাথে অফিসিয়ালি কথা বলার জন্য service@vova.com এ মেইল করুন।

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home