Saturday, May 15, 2021

Telegram Bot এর মাধ্যমে HD Quality তে Photo Editing করুন , Automatic Background Remove + 15 Features

 

কেমন আছেন বন্ধুরা ..? আশা করি সবাই ভালো আছেন । আজকে আপনাদের সাথে একটি গুরুত্বপূর্ণ Telegram Bot শেয়ার করতে যাচ্ছি টাইটেল দেখে হয়তো আপনারা বুঝে গিয়েছেন । শুরু করার আগেই বলে নেই, আমার কথাতো ততো শুদ্ধ নয় , তাই কথার মধ্যে খামতি থাকলে , ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করবেন

 

আমরা অনেকেই Photo Editing করার জন্য অনেক ধরনের Apps ব্যবহার করে থাকি , আপনারা কি জানেন Telegram Bot এর মাধ্যমে Photo Editing করা যায় , হ্যাঁ অবশ্যই Telegram এর মাধ্যমে Photo Editing করা যায় , আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে Telegram Bot মাধ্যমে ফটো এডিট করা যায় ।

Telegram Bot টি আমার নিজের তৈরি করা ।

 

দেখে নেই কিভাবে Telegram Bot এর মাধ্যমে Photo Editing করা যায়

তারপর Start ক্লিক করুনতারপর আপনি যে Photo টি Edit করতে চান সেই এই Photo টি Bot এ Send করুনএখন আপনার Menu Select করুন , আপনি যা Edit করতে চানআমি Background Remove করতে চাই , তাই REMOVE BG তে ক্লিক করলাম এখন আমি Background Remove করে আমি Background White করতে চাই , তাই আমি WHITE WITH BG তে ক্লিক করলামআপনারা চাইলে শুধু Background Remove করতে পারবেন শুধু WHITEOUT BG তে ক্লিক করুন Automatically Background Remove হবে । এখন আমার Photo টি Automatic Edit হচ্ছে , এখন শুধু কয়েক সেকেন্ড অপেক্ষা করুনদেখুন আপনার কাজ হয়ে গেছে

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home