Monday, September 14, 2020

৫টি প্রফেশনাল ভিডিও এডিটিং সফটওয়্যার, যে গুলো আমি ডেলি ইউজ করি।

 কম্পিউটারে প্রফেশনাল লেভেলের ভিডিও এডিটিং এর জন্য আমরা ফিলমোরা ক্যামটেসিয়া ইত্যাদি এ ধরনের অ্যাডভান্স লেভেলের ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করে থাকি।

হ্যালো বন্ধুরা আমি হৃদয় কথা বলছি ট্রিক বিডি থেকে এই পোস্ট থেকে আমি আপনাদেরকে পাঁচটি ভিডিও এডিটিং সফটওয়্যারের কথা বলব শুধুমাত্র এন্ড্রয়েড এর জন্য।

যে অ্যাপ গুলো ব্যবহার করে আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে একেবারেই প্রফেশনাল লেভেলের ভিডিও এডিটিং করতে পারবেন।
তো চলুন দেখে আসি পাঁচটি অ্যাপের মধ্যে কোন কোন অ্যাপগুলি আমি রেখেছি এবং কোনটা দিয়ে কি ধরনের ভিডিও এডিটিং করার জন্য বেস্ট হবে।


১। ফিলমরাগো


ফিলমরাগো সাধারণত আপনি ব্লগ ভিডিও এডিটিং এর জন্য ব্যবহার করতে পারেন, যারা ইউটিউবে ব্লক ভিডিওর উপর কাজ করতে চাচ্ছেন তারা এই অ্যাপটি দিয়ে খুব সুন্দর ভাবে ভিডিওগুলি এডিট করতে পারেন।

তো অ্যাপটির মধ্য থেকে ফিচারস গুলো জেনে নেয়া যাক।

অ্যাপটি তে পাচ্ছেন আপনি অসাধারণ সব ইফেক্ট এবং ফিল্টার যে ফিল্টার গুলো আপনার ভিডিও ফুটেজ কে প্রফেশনাল লেভেল এ নিয়ে যাবে!

তারপর অ্যাপটিতে আপনি পাচ্ছেন অসাধারণ সব ফ্রি মিউজিক যে মিউজিক গুলো আপনি চাইলে আপনার ভিডিও ফুটেজ গুলোতে ব্যবহার করতে পারেন একদম ফ্রিতে!

মোশন গ্রাফিক্স ইফেক্ট যে ইফেক্ট গুলো আপনি আপনার ভিডিওগুলোর এনিমেশন অন্যরকমভাবে তৈরি করতে পারবেন।

তাছাড়া এই অ্যাপটিতে আপনি পাবেন অসাধারণ সব থিমস যেগুলো চাইলেই আপনি ব্যবহার করতে পারেন আপনার ভিডিওর ক্যাটাগরি অনুযায়ী।


তো এখনই ডাউনলোড করে ফেলুন ফিলমোরা গো আর জানিয়ে দিন অ্যাপটি আপনার কাছে কেমন লাগলো ডাউনলোড লিংক https://play.google.com/store/apps/details?id=com.wondershare.vlogit


২। কাইনমাস্টার


আমি একথাটি বলতেই পারি যে কাইনমাস্টার অ্যাপ এর মাধ্যমে আপনি আপনার ভিডিও এডিটিং এর ৮০ থেকে ৯০ পারসেন্ট কাজ কমপ্লিট করে ফেলতে পারেন।
একেবারে প্রফেশনাল লেভেলের ভিডিও এডিটিং করতে পারবেন আপনি এই অ্যাপ ব্যবহার করে, এই অ্যাপের মাধ্যমে আপনি চাইলে মিউজিক ভিডিও শর্ট ফিল্ম ইউটিউবে আপলোড করার জন্য যেকোনো ধরনের ভিডিও এডিটিং করতে পারবেন।

অ্যাপটির ফিচারগুলো দেখে নেয়া যাক।

আপনি যদি মনে করেন ভিডিও এডিটিং এর জন্য শুধুমাত্র কম্পিউটার প্রয়োজন তাহলে এই অ্যাপটি আপনার এতদিনে ধারণাকে সম্পূর্ণ বদলে দিবে। কারণ মোবাইল ফোন ব্যবহার করেই আপনি এই অ্যাপটির মাধ্যমে প্রফেশনাল লেভেলের ভিডিও এডিটিং করতে পারবেন।

Labels:

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home