Monday, September 14, 2020

বাংলালিংক সিমে ৩৯ টাকায় ৬০০ মিনিট ৩০ দিন,১৯ টাকায় ৩০০ মিনিট ১৫ দিন,৯ টাকায় ১৫০ মিনিট ৭ দিন এবং প্রতিদিন ১ টাকায় ২০ মিনিট ফ্রি কথা বলুন




 আসসালামু আলাইকুম,

সকলে কেমন আছেন…??
আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা,এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি।
আজকের পোষ্টে দেখাতে চলেছি কিভাবে আপনারা আপনাদের বাংলালিংক সিম দিয়ে ৩৯ টাকায় ৬০০ মিনিট ৩০ দিন,১৯ টাকায় ৩০০ মিনিট ১৫ দিন,৯ টাকায় ১৫০ মিনিট ৭ দিন এবং প্রতিদিন ১ টাকায় ২০ মিনিট ফ্রিতে কথা বলবেন।
সরাসরি কোড ডায়াল করে অফারটি নিয়ে কল করতে পারবেন না,কল করা একটু ভিন্ন প্রসেস রয়েছে।আর হ্যা আপনি শুধুমাত্র বাংলালিংক সিম থেকে বাংলালিংক সিমে কল করতে পারবেন এ মিনিট দিয়ে।
মূলত বাংলালিংক সিমের নতুন একটা সার্ভিস adda cafe সার্ভিসটা থেকে আপনাকে তাদের যেকোনো একটি প্যাক কিনতে হবে যেগুলো ওপরে বলে দিয়েছি।
আর যার সাথে কথা বলবেন তাকেও এ সার্ভিসটা চালু করে নিতে হবে,চালু করার জন্য ছোট একটা প্যাক কিনে তাকে সার্ভিসটিতে জয়েন করিয়ে দিতে পারেন।
অনেকে ফোনে প্রিয়জনের সাথে অনেকক্ষণ কথা বলেন তাদের জন্য একটা সেরা ট্রিকস এতে করে আপনি অল্প টাকায় বেশি মিনিট কথা বলতে পারছেন।
তো কিভাবে সার্ভিসটিতে জয়েন করে মিনিট কিনবেন এবং কল করবেন.??
প্রথমত আপনাকে মোবাইলের ডায়াল পেডে আসতে হবে আসার পর 29040 নম্বরটিতে কল দিতে হবে বাংলালিংক সিম থেকে তখন তারা অফারগুলো বলতে শুরু করবে আপনি যে অফারটি নিবেন সেটা সিলেক্ট করুন,সিলেক্ট করার পর কনফার্ম করতে বলবে তখন কনফার্ম করুন এবং আপনার কাজ শেষ কলটা কেটেদিন।


তাহলে আপনাদের সার্ভিসে জয়েন এবং মিনিট প্যাক কেনা হয়ে যাবে নিচের মতো মেসেজ চলে আসবে।


একইভাবে যার সাথে কথা বলবেন এভাবে তাকেও যেকোনো একটি প্যাক কিনে সার্ভিসটাতে জয়েন করিয়ে দিন। জয়েন করানো হয়ে গেলে এবার কল করার জন্য আপনাকে যে কাজটি করতে হবে।
আপনারা আপনাদের ফোনের ডায়াল পেডে আসার পর আগে একটা কোড তুলে নিন,কোডটা হলো 2904088 তারপর যাকে কল দিবেন তার নম্বরটি তুলুন।
উদাহরণস্বরুপঃ290408801987821162

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home